Contact For add

Sun, Sep 1 2024 - 7:46:08 PM +06 প্রচ্ছদ >> খেলাধুলা

Suarez scored a big win for Miamiসুয়ারেজের জোড়া গোলে বড় জয় মিয়ামির

সুয়ারেজের জোড়া গোলে বড় জয় মিয়ামির

লুইস সুয়ারেজের জোড়া গোলে বড় জয় পেয়েছে ইন্টার মিয়ামি। শিকাগোকে ৪-১ ব্যবধানে হারিয়েছে তারা। এতে যুক্তরাষ্ট্রের মেজর লিগ ফুটবলে (এমএলএস) টানা চতুর্থ জয়ে পয়েন্ট টেবিলের শীর্ষস্থান আরও মজবুত করলো মিয়ামি। ২৭ ম্যাচে মিয়ামির পয়েন্ট ৫৯। দ্বিতীয়স্থানে থাকা এফসি সিনসিনাটি থেকে ৮ পয়েন্ট এগিয়ে আছে তারা।
গতকাল শনিবার অ্যাওয়ে ম্যাচে ২৫ মিনিটে শিকাগোর কাছ থেকে আত্মঘাতী গোল আদায় করে নেন সুয়ারেজ। লক্ষ্যে শট নিলে সেটি ফিরিয়ে দেন শিকাগোর গোলরক্ষক। কিন্তু ফিরতি আসা বল স্বাগতিক দলের আতোবিয়াস সালকুইস্টের বুকে লেগে জালে জড়িয়ে যায়। এতে ১-০ ব্যবধানে এগিয়ে যায় মিয়ামি।
দ্বিতীয়ার্ধে দুটি গোল করেন সুয়ারেজ। চলতি মৌসুমে এ নিয়ে ১৬ গোল করলেন উরুগুয়ে ফরোয়ার্ড। ৪৭ মিনিটে গোমেজের পাস থেকে বল নিয়ে নির্ভুল শটে লক্ষ্যভেদ করেন সুয়ারেজ। এতে ২-০ গোলে এগিয়ে যায় মিয়ামি।
৬৫ মিনিটে নিজের দ্বিতীয় গোল করেন সুয়ারেজ। সার্জিও বুস্কেটসের ফ্রি-কিক থেকে বাঁ পাশ থেকে আসা আলবার ক্রস থেকে গোল করেন তিনি। এতে ব্যবধান দাঁড়ায় ৩-০।
এদিন শিকাগো স্কোরশিটে নাম লেখায় ৮২ মিনিটে। গোল করেন জিওরজিয়াস কুইসিয়াস। এতে ব্যবধান কমায় (৩-১) স্বাগতিকরা।
মিয়ামির হয়ে শেষ গোলটি করেন রবার্ট টেইলর। ৯৩ মিনিটে শিকাগো কফিনে শেষ পেরেক ঠুকে দেন তিনি। এতে ৪-১ ব্যবধানে জয় পায় মিয়ামি।
এই ম্যাচেও দলে ছিলেন না লিওনেল মেসি। গত ১৪ জুলাই কোপা আমেরিকার ফাইনালে কলম্বিয়ার বিপক্ষে নেমে ইনজুরিতে পড়েছিলেন আর্জেন্টাইন সুপারস্টার। এরপর থেকেই মাঠের বাইরে মেসি।

 



Comments

Place for Advertizement
Add