Contact For add

Wed, Jun 12 2024 - 10:46:01 AM +06 প্রচ্ছদ >> অপরাধ

Orphan girls rape in Mirpur shelter : 1 Ansar arrestedমিরপুর আশ্রয় কেন্দ্রে লাগাতার তরুনি ধর্ষন : আটক ১ আনসার

মিরপুর আশ্রয় কেন্দ্রে লাগাতার তরুনি ধর্ষন : আটক ১  আনসার
আবুল কাশেম : 
 
ভর দুপুরে রান্নায় সহযোগিতা করার জন্য ডেকে এনে সুমি (ছদ্ম নাম) নামের ১৫  বছরের এক কিশোরিকে ধর্ষণ করেছে আনসার সদস্য মামুন মল্লিক (৩৮)। ঘটনাটি ঘটেছে মিরপুরের শাহআলী থানাধীন নিউ সি  ব্লক সেকশন ১  এর সরকারি আশ্রয় কেন্দ্রে।  সুমি এখন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে সিকিৎসাধীন রয়েছে। 
পুলিশ সূত্রে জানা যায় গত বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২ টার দিকে ও তরুণীকে স্টোর রুমে ধর্ষন করেন মামুন মল্লিক এরপর পরদিন সকাল ৭ টার দিকে আবারো ধর্ষণ করেন মামুন মল্লিক ও তরুনী সহ্য করতে না পেরে কান্নাকাটি করতে থাকে এক পর্যায়ে জানাজানি হলে বিষয়টি আর ধামাচাপা দিতে পারেনা।
 
আশ্রয় কেন্দ্রের ভিতরে এবিষয়ে আলোড়ন সৃষ্টি হলে তখনি কর্তব্যরত অন্য আনসার সদস্যরা তাদের উর্ধতন কর্মকর্তাদের জানান। কর্মকর্তাদের পরামর্শে সাগর হোসেন নামের এক আনসার সদস্য শাহআলী থানায় বিষয়টি জানান।  থানা পুলিশ অভিযুক্ত আনসার সদস্য মামুন মল্লিক ইসকে আটক করে থানায় নিয়ে যান এরপর সাগর হোসাইন বাদি হয়ে একটি ধর্ষণ মামলা দায়ের করেন।
 
মামলার এজাহার সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২:টার দিকে ভিকটিম সুমির সাথে বিবাদী মামুন শারিরীক সম্পর্ক করেন সুমি বিষয় টি কাউকে না জানিয়ে চুপচাপ থাকেন এবং পরদিন সকাল ৭টার দিকে সুমিকে ডরমিটরি থেকে বের করে এনে আবারো স্টোর রুমে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করলে সুমি বিষয় টি সবাইকে বলে দেন। 
 
গোপন সুত্রে আরো জানা যায় এই মামুন মল্লিক মুল বাবুচি নন, মৃল বাবুচি ছুটিতে থাকার সুবাদে মামুন মল্লিক রান্নার কাজ করেন, রান্নার সহযোগিতা করার জন্য এর আগে দুইজন মহিলাকে ডরমিটরি থেকে বের করে আনেন মামুন মল্লিক তাদের সাথে শারীরিক সম্পর্ক গড়ে তোলার চেষ্টা করেন  মামুন মল্লিক । এ বিষয় ওই দুই মহিলা বিষয়টি কর্তব্যরত অফিসারদেরকে জানান, মামুনের চরিত্র ভালো না । আমরা আর রান্নার কাজ করবো না।  এরপর  সুমি ডরমিটরি থেকে বের করে আনেন মামুন মল্লিক। এনে তার লালসার শিকার বানান ।
 
 এই মামলার তদন্তকারী অফিসার এসআই শহিদুল ইসলাম হলি টাইমস’কে জানান,  ২০২০ সংশোধিত নারী ও শিশু নির্যাতন দমন আইনের  ৯(১) ধারায় আসামী মামুন মল্লিককে গ্রেফতার করে বিজ্ঞ আদালতে সোর্পদ করা হয়েছে।   আসামি  ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দী দিয়েছে।  
 
আসামি মামুন মল্লিকের  পিতা মৃত আব্বাস মল্লিক, মাতা মোছাঃ খোদেজা বেগম সাং হোল্ডিং নং ৮৪/২ উত্তর বনিকপাড়া মেইন রোড থানা দৌলতপুর জেলা খুলনা। 
 
মিরপুর আশ্রয় কেন্দ্রে নিম্নমানের খাবারসহ বিভিন্ন ধরনের অনিয়ম চলছে দীর্ঘ দিন। এই নিয়ে দ্বিতীয় পর্ব প্রকাশ করবে  দৈনিক হলি টাইমস। প্রিয় পাঠক আমাদের সঙ্গে থাকুন। 
 
 


Comments

Place for Advertizement
Add