Contact For add

Sat, May 18 2024 - 12:54:35 PM UTC প্রচ্ছদ >> অন্যান্য

স্ত্রীর সঙ্গে ঝগড়া, গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা স্বামীরস্ত্রীর সঙ্গে ঝগড়া, গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা স্বামীর

স্ত্রীর সঙ্গে ঝগড়া, গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা স্বামীর
রাজধানী ঢাকার খিলগাঁও থানাধীন তালতলা এলাকার একটি বাসা থেকে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। প্রাথমিকভাবে জানা গেছে, পারিবারিক কলহের জেরে স্ত্রীর সঙ্গে অভিমান করে তিনি আত্মহত্যা করেছেন। ওই যুবকের নাম কাজী আরিফিন (২৭)।
শনিবার (১৮ মে) ভোরে এ ঘটনা ঘটে। পরে তাকে উদ্ধার করে সকাল ৯টার দিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতলের জরুরি বিভাগে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে  মৃত ঘোষণা করেন।
রামপুরা থানার উপ-পরিদর্শক (এসআই) তাপস কুমার পাল ঘটনার সত্যতা নিশ্চিত করে  বলেন, আমরা খবর পেয়ে ভোরের দিকে ওই বাসায় যাই। সেখানে গিয়ে ভবনের তৃতীয় তলার একটি কক্ষে ফ্যানের সঙ্গে গলায় ওড়না পেঁচানো ঝুলন্ত অবস্থায় ওই যুবককে দেখতে পাই। পরে অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে মুগদা মেডিকেল কলেজ হাসপাতাল এবং ঢামেক হাসপাতালে নিলে চিকিৎসকরা তাকে  মৃত ঘোষণা করেন।
তিনি আরও জানান, নিহত কাজী আরিফিন পেশায় রেন্ট-এ কার চালক ছিলেন। শুক্রবার দিনগত মধ্যরাতে স্ত্রীর সঙ্গে তার বাগবিতণ্ডা হয়। ধারণা করা হচ্ছে, পারিবারিক কলহের জেরে স্ত্রীর ওপর অভিমান করে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন তিনি। তবে ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।
জানা গেছে, নিহত যুবক শেরপুরের ঝিনাইগাতী উপজেলার জলগাঁও গ্রামের মতিউর রহমানের সন্তান। বর্তমানে খিলগাঁও তালতলার জামতলা এলাকায় থাকতেন।


Comments