Contact For add

Mon, May 13 2024 - 5:26:32 PM +06 প্রচ্ছদ >> শিক্ষা

প্রাইমারী নিয়োগ পরীক্ষায় প্রশ্নফাঁস হয়েছে কিনা তা তদন্তের বিষয়-প্রতিমন্ত্রী রুমানপ্রাইমারী নিয়োগ পরীক্ষায় প্রশ্নফাঁস হয়েছে কিনা তা তদন্তের বিষয়-প্রতিমন্ত্রী রুমান

প্রাইমারী নিয়োগ পরীক্ষায় প্রশ্নফাঁস হয়েছে কিনা তা তদন্তের বিষয়-প্রতিমন্ত্রী রুমান

সঞ্জয় বিশ্বাস, গোপালগঞ্জ প্রতিনিধি:

প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী রুমানা আলী এমপি সম্প্রতি হয়ে যাওয়া প্রাথমিক বিদ্যালয়ের নিয়োগ পরীক্ষায় স্বচ্ছতা বা প্রশ্নফাঁস বিষয়ে বলেছেন, এটি হয়েছে কিনা তা তদন্তের বিষয়। তদন্তের পর বলা যাবে কি হয়েছে।তবে কোন অনিয়ম হয়নি বা স্বচ্ছতা হয়নি সে বিষয়টি তিনি জোর দিয়ে অস্বীকার করতে পারেননি।

তিনি আজ সোমবার বিকেলে গোপালগঞ্জ শেখ ফজলুল হক মনি স্মৃতি মিলনায়তনে অনুষ্ঠিত গোপালগঞ্জ জেলায় মানসম্মত প্রাথমিক শিক্ষা নিশ্চিতকরনে সামাজিক উদ্বুদ্ধকরণ ও মা সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত  থেকে একথা বলেন।

তিনি আরো বলেন, শিশুদেরকে এমনভাবে শিক্ষা দিতে হবে যাতে তারা স্কুলকে ভয় না পেয়ে বরং খেলার স্থান হিসাবে বিবেচনা করে স্কুলে যেতে চাইবে।

জেলা প্রশাসক কাজী মাহবুবুল আলমের সভাপতিত্বে প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক মনীষ চাকমা, গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি মাহবুব আলী খান, প্রাথমিক শিক্ষা, ঢাকা বিভাগের বিভাগীয় পরিচালক মীর্জা হাসান খসরু ও গোপালগঞ্জ জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা নিখিল চন্দ্র হালদার বক্তব্য রাখেন। অনুষ্ঠানে বিভিন্ন স্কুলে পড়াশোনা করা শিক্ষার্থীদের অভিভাবকরা তাদের বিদ্যালয়ের শিক্ষার পরিবেশগত সমস্যা ও অন্যান্য বিষয় প্রতিমন্ত্রীর কাছে তুলে ধরেন।



Comments

Place for Advertizement
Add