Contact For add

Wed, May 3 2023 - 4:35:34 PM +06 প্রচ্ছদ >> অপরাধ

প্রেমের প্রস্তাব প্রত্যাখান করায় বখাটের হাতে খুন রানী বর্মণপ্রেমের প্রস্তাব প্রত্যাখান করায় বখাটের হাতে খুন রানী বর্মণ

প্রেমের প্রস্তাব প্রত্যাখান করায় বখাটের হাতে খুন রানী বর্মণ

হলি টাইমস রিপোর্ট :

প্রেমের প্রস্তাব প্রত্যাখান করায় বখাটের হাতে খুন হলেন রানী বর্মণ(১৬) নামের সনাতনী এস,এস,সি পরীক্ষার্থী।নিহত মুক্তি রাণী বর্মণ নেত্রকোনা জেলার বারহাট্টা উপজেলার বাউসি ইউনিয়নের প্রেম নগর গ্রামের নিখিল বর্মণের মেয়ে।মঙ্গলবার (২ মে) দুপুরে স্কুল থেকে ফেরার পথে এই হত্যাকাণ্ডের ঘটে।ঘাতক কাওসার একই ইউনিয়নের প্রেমনগর ছালিপুরা গ্রামের শামছু মিয়ার ছেলে।স্থানীয়রা জানায়, কাওসার দীর্ঘদিন ধরে মুক্তি রাণীকে কুপ্রস্তাব দিয়ে আসছিল। এ ব্যাপারে কাওসারের পরিবারকে জানালে তিনি ক্ষিপ্ত হন।এবং স্কুল থেকে ফেরার পথে দা দিয়ে কুপিয়ে গুরুতর জখম করা হয় মুক্তি রানীকে।পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে বারহাট্টা হাসপাতালে নিয়ে যায়। তার শারীরিক অবস্থার অবনতি ঘটলে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। পরে ময়মনসিংহ নিয়ে যাওয়ার পথে  তিনি মারা যান।মুক্তি বর্মনের ভাই লিটন বর্মন এ তথ্য নিশ্চিত করেছেন।

নেত্রকোনার অতিরিক্ত পুলিশ সুপার হারুন অর রশিদ বলেন, এক স্কুল ছাত্রীকে কুপিয়ে হত্যা করা হয়েছে। পুলিশ ঘটনাস্থলে গেছে। অভিযুক্ত কাওসারসহ বাকিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।তিনি জানান, মুক্তিকে নেত্রকোণা সরকারি হাসপাতালে নেওয়ার পর ডাক্তার মৃত ঘোষণা করেন।নিহত মুক্তির সহপাঠীরা জানায়, বিকেলে স্কুল থেকে ফিরছিল তারা। পথে কাউসার এসে দা দিয়ে মুক্তিকে কোপাতে থাকে। সহপাঠীদের চিৎকারে লোকজন এসে মুক্তিকে উদ্ধার করে বারহাট্টা হাসপাতালে নিয়ে যায়। সেখান থেকে তাকে নেত্রকোণায় পাঠানো হয়।



Comments

Place for Advertizement
Add